মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
অসহায়দের পাশে দাড়ালো কল্যাণমূলক সংগঠন ‘’অনির্বাণ উদ্ভাস’’ ।
রিপোর্টারের নাম / ১০৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

অবসর টিভি নিউজ ডেস্কঃ মানুষ সৃষ্টির সেরা জীব। সমাজে সেই মানুষেরই একটা অংশ গরিব-দুস্থ। তারা আমাদের সমাজের অবিচ্ছেদ্য অংশ। গরিব-দুস্থসহ সমাজের আশ্রয়হীন, দুর্বল ও অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করা ইসলামে অন্যতম ইবাদত। অসচ্ছল, বিপদগ্রস্ত এবং অভাবী মানুষের সাহায্যে কেউ এগিয়ে এলে আল্লাহ খুব খুশি হন। তাই গরিব-অসহায়, দুস্থের প্রতি আন্তরিক ভালোবাসা প্রদর্শন ও সহানুভূতিশীল হওয়া অত্যাবশ্যক।

অবসর টিভি এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও অফিসিয়াল ফেইসবুক পেইজের অর্থায়নে সৃষ্টির সেবার তাগিদেই জন্ম হয়েছে ‘’অনির্বাণ উদ্ভাস’’ সংগঠনটির। যেখানে গরীব দুঃখীর কষ্ট দেখে সেখানেই ছুটে যায় এই সংগঠনটি। তারই ধারাবাহিকতায় আজ ১৬ নভেম্বর ২০২০ ইং সোমবার একজন অসুস্থ্য ব্যক্তির সহযোগিতার হাত বাড়িয়ে দেন।মানিকগঞ্জ জেলার সিঙ্গাইর থানার জামশা ইউনিয়নের বাস্তা গ্রামের আউয়াল হোসেন।পেশায় একজন দিনমুজুর।সুস্থ্য অবস্থায় কখনো রিক্সা চালিয়ে,কখনো মাটি কেটে বউ বাচ্চাদের নিয়ে সংসার চালাচ্ছিল।ভালই চলছিল তাদের সংসার।কিন্তু এই ভাল থাকাটা খুব বেশি দিন টিকল না।সংসারের ঘানি টানতে টানটে কখন যে তার ভিতরে বাসা বেধেছে কিডনি রোগ কখনো সে টেরও পায়নি।খুব কষ্টে দিনাতিপাত করতে থাকে আউয়াল।তার মনের মাধুরী মিশিয়ে বোনা স্বপ্ন ফিকে হয়ে আসে। আর সে স্বপ্ন দেখতে সাহস করে না।জীবন সুন্দরের স্বপ্ন রুপান্তরিত হয় জীবন বাচনোর স্বপ্নে।

বিভিন্ন মানুষের শরণাপন্ন হয়।সাহায্য ও পায়।কিন্তু সেই সাহায্য পর্যাপ্ত নয়। বিষয়টি জানতে পেরে অনির্বাণ উদ্ভাস এর সদস্যবৃন্দ আউয়ালের বাসায় উপস্থিত হয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেন ।পরবর্তীতে প্রয়োজন হলে আরও সহযোগীতা করা হবে বলে কথা দেন।

এসময়ে সংগঠনটির সভাপতি তুরান হোসাইন ও সাধারন সম্পাদক মাসুদ ময় সহ অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।ভবিষ্যতে আরও অধিক সংখ্যক গরীব দুঃখীদের যেন সাহায্য করতে পারে সবার কাছে দোয়া কামনা করেন সংগঠনটির সদস্যবৃন্দ।

আপনার মতামত লিখুন :

One response to “অসহায়দের পাশে দাড়ালো কল্যাণমূলক সংগঠন ‘’অনির্বাণ উদ্ভাস’’ ।”

  1. Anonymous says:

    এই বাবে অসহায় মানুষের পাশে থাকতে চাই??

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
জনপ্রিয় খবর
সর্বশেষ খবর