মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:০৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English हिन्दी हिन्दी
বিদ্যানন্দ ফাউন্ডেশনের সহযোগীতায় হতদরিদ্র ও দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরন করলেন- বর্ডার গার্ড বাংলাদেশ- সেক্টর সদর দপ্তর, দিনাজপুর ।
Taufiqur Rahman / ৩৬৯ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধে সারাদেশ লকডাউন থাকায় দেশের নিন্ম আয়ের হতদরিদ্র মানুষ যখন খাবার সংকটে ঠিক তখন মানবতার হাত বাড়িয়ে দিল বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ মঙ্গলবার প্রায় ৬০০০ দুস্থ ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন দিনাজপুর সেক্টর কমান্ডার কর্নেল মোঃ জহিরুল হক খান এবং ফুলবাড়ি ব্যাটালিয়ন (২৯ বিজিবি) এর অধিনায়ক লে কর্নেল মোঃ শরিফ উল­লাহ আবেদ এস জি পি।

খাদ্য সামগ্রী বিতরনে সহযোগিতায় ছিল- বিদ্যানন্দ ফাউন্ডেশন , ব্যবস্থাপনায়- সেক্টর সদর দপ্তর, দিনাজপুর এবং আয়জনে- ফুলবাড়ী ব্যাটালিয়ন (২৯ বিজিবি)।
অবাক করার বিষয় হল এই আয়োজনে ছিল ব্যতিক্রম কিছু শিক্ষনীয় বিষয়।

সাধারনত গতানুগতিক ধারা অনুযায়ী এসব কার্যক্রমে সবসময় যেটা দৃশ্যমান হয় সেটি হল সাহায্য প্রত্যাশীদের অনেক দূর থেকে নির্দিষ্ট স্থানে এসে দীর্ঘ সময় দাঁড়িয়ে অপেক্ষা করতে হয়। আয়োজক এবং অতিথিদের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষে সাহায্য প্রার্থীরা তাদের প্রত্যাশিত সাহায্য পেয়ে থাকে। কিন্তু এ আয়োজন ছিল ব্যতিক্রম কিছু।

সাহায্য প্রার্থীরা আসার সাথে সাথে সাহায্য প্রার্থীদের জন্য পরস্পর সামাজিক দুরত্ব বজায় রেখে বিজিবি সৈনিকরা খাদ্যদ্রব্য ভর্তি ব্যাগ সবার সামনে পৌছে দেয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
জনপ্রিয় খবর
সর্বশেষ খবর